বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিপিএলের সূচি প্রকাশ, সিলেটে ৪ দিনে ৮ ম্যাচ

বিপিএলের সূচি প্রকাশ, সিলেটে ৪ দিনে ৮ ম্যাচ

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর মাঠে গড়াচ্ছে ৬ জানুয়ারি। আসরকে সামনে রেখে গতকাল শনিবার টুর্নামেন্টের সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

টুর্নামেন্টের নবম আসরের শুরুটা হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট স্ট্রাইকার্সের ম্যাচের মধ্য দিয়ে। দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স।

ঢাকার শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে এবারের টুর্নামেন্টের ম্যাচগুলো।

দিনের প্রথম খেলা মাঠে গড়াবে বেলা দুইটায়। আর দ্বিতীয় ম্যাচ হবে সন্ধ্যা ৭টায়। কেবল শুক্রবার দিনের প্রথম ম্যাচ মাঠে গড়াবে বেলা আড়াইটায় আর দ্বিতীয় ম্যাচ হবে সন্ধ্যা সোয়া ৭টায়।

৬ জানুয়ারি থেকে ১০ জানুয়ারি পর্যন্ত হোম অফ ক্রিকেটে হবে প্রথম পর্বের ৮টি ম্যাচ।

এরপর ১৩ জানুয়ারি থেকে সাগরিকায় হবে দ্বিতীয় পর্বের ম্যাচগুলো। এই পর্বে হবে ১২টি ম্যাচ। ২০ জানুয়ারি মাঠে গড়াবে দ্বিতীয় পর্বের শেষ দুই ম্যাচ।

২৩ জানুয়ারি বিপিএল ফিরবে ঢাকায় চার ম্যাচের জন্য।

সিলেট পর্বের খেলা শুরু হবে ২৭ জানুয়ারি থেকে। ৩১ জানুয়ারি পর্যন্ত সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে ৮টি ম্যাচ।

এরপর টুর্নামেন্টের বাকি অংশ হবে ঢাকায়। ১২ ফেব্রুয়ারি মাঠে গড়াবে প্রথম এলিমিনেটর। টেবিলের তৃতীয় ও চতুর্থ অবস্থানে থাকা দুই দল লড়বে এই ম্যাচে। বেলা ২টায় হবে ম্যাচটি।

দিনের দ্বিতীয় ম্যাচে প্রথম কোয়ালিফায়ারে লড়বে টেবিলের শীর্ষে থাকা দুই দল। সন্ধ্যা ৭টায় মাঠে গড়াবে ম্যাচটি।

১৪ জানুয়ারি ফাইনাল নিশ্চিতের লড়াইয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে প্রথম কোয়ালিফায়ারের পরাজিত দল ও এলিমিনেটরের জয়ী দল।

আর নবম আসরের পর্দা নামবে ১৬ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com